• রাত ১০:৪১ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা
কৃষক-শ্রমিক, দিনমজুর, ফেরীওয়ালাদের কাছে দোয়া চাইলে কায়সার

কৃষক-শ্রমিক, দিনমজুর, ফেরীওয়ালাদের কাছে দোয়া চাইলে কায়সার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত দ্বিতীয় দিনের মতো গণসংযোগ করেছেন। বুধবার সকালে তিনি উপজেলার পিরোজপুর ইউপির বিভিন্ন স্থানে তার নেতাকর্মীদের নিয়ে এ গণসংযোগ করেন। এসময় তিনি কৃষক, শ্রমিক, দিন-মজুর ও ফেরীওয়ালাদের কাছে ভোটের জন্য দোয়া প্রার্থনা করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে। এছাড়া সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নির্যাতিন নিপিড়িত। উপজেলার তৃনমুল আওয়ামীলীগকে বাঁচাতে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমার জন্য আপনারা দোয়া করবেন আমি যে উদ্দেশ্য নিয়ে মাঠে নেমেছি আল্লাহ যেন আমার সে আশা পূরণ করেন।

গণসংযোগ উপন্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আরিফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, মাসুম বিল্লাহসহ কয়েকশত নেতাকর্মী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution